হেমা আমার বৌদি ১

No Comments

“হেমা” তোমার ভালো নাম টা কী বৌদি। Bangla Choti
“হিমানী” খুব লাজুক লাজুক মুখ কোরে বলল বৌদি’।
আমি “রাজ” তোমার এক মাত্র দেওর। তোমার সাথে আলাপ কোরে খুব ভালো লাগলো। আমার দাদা কে তোমার কেমন লাগল বৌদি ?
“ভালো”
আমি এতো কোথা বলছি আর তুমি, কোথা বলছ না যে? আচ্ছা তুমি আমার দাদার নাম জানো?
“হ্যাঁ”
কী নাম বোলো তো?
“বলা যাবে না”
কেন?
না আমরা বাঙালী বাড়ীর বৌ আমাদের বর এর নাম বলতে নেই।
কী বৌদি এখনো সেই পুরানো ধ্যান ধারণা বিশ্বাস করো? এখন যুগ পালটে গেছে, তুমি তো বি.এ পাশ, তোমার এসব বিশ্বাস কোরা উচিত না।আমার বৌ তো আমাকে নাম ধরেই ডাকে।
ও ঠিক আছে তোমার দাদা যদি চায় আমিও ডাকবো কোনও অসুবিধা নাই। আচ্ছা তোমার বিয়ে কোবে হয়েছে।
২ বছর আগে প্রেম কোরে। আমার স্ত্রী দিশা আমার কোলেজে পড়তো। আমি তখন 3RD Year আর ও 2ND Year.
ও বাহঃ খুব ভালো,
কিন্তু তুমি আরও ভালো।
কিছু বললে?
না না
Bangla Choti
আমার দাদার বিয়ে সাত দিন পরে আমি একটু কোলকাতার বাইরে ছিলাম তাই বৌদিকে দেখা হয়ে ওঠেনি। আজ দেখলাম। অপূর্ব সুন্দরী, যেমনি ফিগার তেমনি সেক্সি। উফ বৌকে ফিরে এসেই বললাম কি জিনিস তোমরা পছন্দ করেছো দাদার জন্য। ভাবছিলাম আর একবার বিয়ে কোরে নিই। রাতে তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে নিলাম। আজ একটু তাড়াতাড়ি শুতে হবে বেশ কিছুদিন বাইরে ছিলাম, দিশা কে ছেড়ে। দেখলাম দাদাও তাড়াতাড়ি চলে এসেছে।
আমরা বাড়ি তে তিনটে লোক আমি, দাদা আর দিশা। বাবা, মা, কাকা, কাকীমা সবাই থাকে ঊলূবেড়ীয়া-হাওড়া, আর আমরা থাকি ফ্লাট নিয়ে বেহালা। আমার বয়স ৩০ আর দাদা ৩৬। দাদা কিছুতেই বিয়ে করতে চাইতো না কিন্তু দিশাই জোর করে দাদার বিয়ের জন্য রাজি করাই। দিশা কেও খুব সুন্দর দেখতে দারুণ ফিগার বিয়ের পর একটু মূটীয়ে গেছে। কিন্তু এখনো যে কোনও পুরুষের বাঁড়া দাঁড় করিয়ে দিতে পারে। তাই বাড়ি তে থাকলে ওকে না চুদে থাকতে পারিনা। যতোই রাগ হোক আর ঝগড়া হোক রাতে একবাড় চুদতে হবেই। আর ওর খুব শরীর গরম তাই এক দিনে ৫ বার চুদেও ওকে ঠাণ্ডা করা মুশকিল। সারা দিন একটা শ্লীভ লেস নাইটি পরে থাকে। আমি কিছু বললে বলে ওর জামা কাপড় পরে থাকলে গরম হয়। আর আমি বাড়ি থাকলে তো কোথাই নেই, সারাদিন ল্যাংটো হয়ে থাকবে। তাই আমিও …।। আমাদের ফ্লাট টা পাঁচ টলায়। সিঁড়ীর সামনে একটা গেট আছে আর ওখানেই কোলীং বেল আছে তাই কেঊ হটাত চলে আসতে পাড়বে না। আর আশেপাশে কোনও বড়ো ফ্লাট ও নাই। আমরা টো প্রায় দিন ব্যালকুনিতে, ছাদে চোদাচূদি করি। আমার বৌ এর ল্যাংটো ফিগার – ৩৪-৩০-৩৬। মাই গুলো খুব যত্ন করে তৈরি আর খুব নরম। আমাদের চোদাচূদি করার সময় সব ভুলে যাই, কে দেখল, কে কি ভাবল আমরা কিছুই মনে রাখি না। আর ও আমার সাথে সাথ দেয় কখনো কিছু বলেনা। আমাদের তিন জনের মধ্যে কোন কিছুই লুকোনো নেই। আমরা নিজেদের মধ্যে খুব ফ্রি। ও বাড়ি তে যেমন ভাবেই থাকুক দাদা কিছুই বলে না বরং ওর ভালই লাগে। আর সেটা আমি আর দিশা দুজনেই জানি। অতএব আমরা খুব সুখী। জানি না বৌদি এলে কি হবে আমার ইয়ার্কি তে যে ভাবে রিএক্ট করলো। তবে একদিক থেকে নিশ্চিন্ত যে হেমা নাকি দিশার কলেজ বন্ধু।
ভাবলাম আজ তাড়াতাড়ি শুয়ে একটু দিশার সাথে গল্প করবো আর বৌদির কথাও জানবো। দাদা এসে লাজুক মুখে আমাকে জিজ্ঞাসা করলো কেমন দেখলি?
কি দেখলাম রে দাদা?
কেন ইয়ার্কি মারছিস বলনা কেমন দেখলি হেমাকে?
উমমম……ভালো। শুধু ভালো না খুব ভালো আর বাকি টা তো দিশা ভালো বলতে পারবে।
হ্যাঁ ওর জন্যই তো আমিও রাজি হয়েছি।হ্যাঁ ভালই করেছো, আমিও ছাইছিলাম তুমি তাড়াতাড়ি বিয়ে করে নাও। তোমার বিয়ের সব কিছু আজ থেকে আমি নিলাম। অফিস থেকে দু সপ্তাহ ছুটি নিয়েছি। মা, বাবা, কাকা, কাকীমা কোবে আসবে?কিছু বলেছে?
হ্যাঁ মা, কাকীমা কালই চলে আসছে তাই তো পাশের ঘর টা খালি করিয়েছি
খুব ভালো করেছো।
আছা দাদা কাল তোমার সাথে কথা বলবো।
ঘরে ঢুকেই দিশা কে জড়িয়ে ধরলাম আমার আর সইছে না এখনি চুদতে হবে। দিশা কে খুব আডোড় করতে লাগলাম আজ ওকে আদর করে পাগল করে দেবো।দিশাও খুব তেতে রয়েছে আমাকে পাবে বলে। আমি চুমু খেতে খেতে নিচে নামছি র ও তোতো শীৎকার করছে।
ঊম ম ম ম……… র পারছি না সোনা……
ওর কাঁধ থেকে নাইটির লেস টা নামিয়ে মাই এর বোঁটা তে চুমু খেতে লাগলাম ও আমার হাতটা ওর আর একটা মাই এর ওপরে রাখল।আর প্রায় সাথে সাথে আমি ওর মাই এর বোঁটায় কূড়কূড়ী দিতে লাগলাম। ও আরও ছোটফোট করছিলো আস্তে আস্তে নাইটি শরীর থেকে আলাদা করে দিলাম। ওর ভেতরে কিছু পরা নেই তাই ও পুরো লাংটো হয়ে গেলো। আমি এখনো হাফপ্যান্ট পরে বাঁড়া দাঁড় করিয়ে রেখেছি। দিশা সেটা দেখে আমার প্যান্টটা নামিয়ে বাঁড়া টা ধরে কচলাতে লাগল। আমার বাঁড়ার মদন জল ওর হাতে আর ও সেটা নিয়ে বাঁড়ায় মাখিয়ে পিচ্ছিল করে খেঁচতে আরম্ভ করলো। আমি র দাঁড়িয়ে থাকতে পারছিনা। আমিও প্যান্ট টা খুলে পুরো লাংটো হয়ে গেলাম। আজ ও আমার বাঁড়াটা চুষবেই। আর ভাবার সাথে সাথে ও বাঁড়া টা মূখে নিয়ে চুষছে। আমি 69 পোজে ওর গুদে মুখ ডোবালাম। পুরো কাম রসে ভেজা গুদ চাটছি ও আমার বাঁড়াটা খুব জোরে জোরে চুষছে বুঝলাম ও জল ছাড়বে।
এবার আমি ওর গুদ থেকে মুখ তুলে কীগো আরাম হচ্ছে তো। ও বলল খুব খুব আরাম হচ্ছে প্লিজ তমি ছেড়ো না। আমার এখনি হবে। আমি বললাম না এবার আমি ঢোকাব……। আমি উল্টে গিয়ে গুদের কাছে বসে পা দুটো ফাঁক করে গুদের মুখে বাঁড়াটা সেট করলাম আর এক ঠাপে ই পুরো বাঁড়া টা গিলে নিলো ওর গুদ। আমি আস্তে আস্তে ঠাপা তে শুরু করেছি ও আমাকে জড়িয়ে ধরে খুব চুমু খেতে লাগল। এবার আমিও ঠাপের গতি বাড়িয়ে দিয়েছি।
উফ মাগো মেরে ফেলো আমায় আরও আরও জোরে চো দ আর জরে ফাটিয়ে দে আমার গুদ…………আ আ আ…।উম ম ম……
দিশা উত্তেজিত হলেই এরকম কথা বলে কণো রাকঢাক থাকে ণা……যা ইচ্ছা বলে… আর আমরা সঙ্গম এর সময় কিছুই বাদ রাখি না। খিস্তি গালাগালি কিছুই না।
আমিও খুব জোর ঠাপাছী প্রায় পনেরো মিনিট হয়ে গেল তার মধ্যে ও দুবার জল খসিয়েছে। আমার ও এবার বেরোবে, ও কোনও ওষুধ ব্যাবহার করে না কিন্তু এখন সেফ টাইম ভেতরে মাল ফেললেও অসুবিধা নেই। কারণ আমার মনে হয় ভেতরে না ফেললে চোদার মজাই আসে না। এখন আমার বাঁড়া ওর গুদে সেকেন্ডে ১৫ বার যাওয়া আসা করছে। আমিও খুব উত্তেজিত, নাও নাও র পারছি না এবার আমার ও পোড়বে সোনা মাগী, লেংটো মাগী… তোর গুদে আজ বাণ আসবে নে…… ধর ধর……
এবার খুব ক্লান্ত লাগছে। অনেক দিন পর দিশা কে চুদে আমার সব রস বার করে দিয়েছি……… কিন্তু দাদার ঘরে লাইট জ্বলছে কেন??????দিশা হাফাছে আমি ওকে জিজ্ঞাসা করলাম দাদা এখনও ঘুমাই নি।
ও বলল না, দাদা এখন একটু দেরি করেই ঘুমাই। জানো দাদা না কেমন পাল্টে গেছে, আমার দিকে কেমন ভাবে তাকিয়ে থাকে।
মানে কেমন ভাবে কি বলতে চাইছ তুমি?
না না তুমি রাগ করছো কেন, আমি ঠিক জানি না হেমা কে দেখার পর থেকেই দাদা কেমন একটা উদাস উদাস থাকে। জানো আমি প্রতিদিন এর মতো সেদিন ও আমার ডিপ কাট শ্লীভ লেস নাইটি টা পরে সকালে ঘূম থেকে উঠে, কাজ করছি, আর দাদাও ঘূম থেকে উঠে খবর এর কাগজ হাতে নিয়ে বসেছে, প্রচণ্ড গরম তাই আমি ভেতরে কিছু পরিনি। কাজ করতে করতে হঠাৎ মনে হল দাদা আমার দিকে তাকিয়ে আছে, আমি মুখ তুলে দেখি না দাদা কাগজ পড়ছে। এবার আমি দাদা পায়ের কাছে জায়গা টা পরিষ্কার করবো বলে গেলাম। আর আমার বুক টা ধড়াস করে উঠলো। দেখলাম আমার মাই এর ঘাজ, ঘামে ভেজা নাইটি শরীরের সাথে লেগে থাকা, গুদের রেখা দেখে দাদার বাঁড়া পুরো খাঁড়া। আমি যে কি করি… দাদার সাথে চোখে চোখ পড়াতেই দাদা লজ্জা পেয়ে চলে গেল, কিন্তু আমার গুদে জল দিয়ে গেল। তুমিও নেই, আমি খুব গরম হয়ে গেছি। কিন্তু কিছু করার নেই……আমি সেদিন সকাল ৮ টার সময় স্নান করেছি……… গরম কাটাবার জন্য। সেই থেকে রোজই দেখি দাদা আমার অর্ধ নগ্ন শরীর টা দেখে র বাঁড়া খাঁড়া করে ফেলে।
শুনে আমার রাগ হচ্ছিলো দাদার ওপর……………… আমার বৌ এর শরীর দেখে …… আর ও তো বৌমা হয় ছিঃ ছিঃ……
ঠিক তার পরেই মনে হল যে আমার দাদা তো এরকম ছিল না, ও তো কোন মেয়ে কে এই চোখে দেখেনি……
সত্যি হেমার মধ্যে কিছু আছে যে আমার রাম এর মতো দাদা কেও টলিয়ে দিয়েছে…… আর দোষ তো শুধু দাদা র নয় আমার বৌ তো সব সময় ওর শরীর দেখাতে ব্যস্ত বেশ্যা মাগিদের মতো……
দিশা কে বললাম চলো দাদা কি করছে দেখি দিশা বলল ঈশ আমার যেতে বয়েই গেছে।
আমি জানি দাদা কি করছে।
মানে জানো মানে তুমি কি দেখেছো নাকি?
হ্যাঁ একদিন রাতে আমি শুয়ে পড়ার কিছুক্ষণ পর বাথরুমে যাচ্ছি……… দাদার ঘর থেকে একটা হালকা শীৎকার সোনা যাচ্ছে……… আমার শরীরে কিছু নেই আমি কোনও দিন ই রাতে জামা কাপড় জড়িয়ে শুই না তুমি সেটা জানো। সেদিন ও আমি লাংটো হয়েই দাঁড়িয়ে গেলাম দাদার ঘরের জানালাটার সামনে…… আর ভেতরের দৃশ্য দেখে টো আমার মাথা খারাপ…… তোমার দাদা হাতে বাঁড়া টা চেপে ধরে চোখ বুজিয়ে খেঁচে চলেছে আর দাদার টিভি তে একটা মেয়ে দুটো ছেলের বাঁড়া চুষছে………
তারপর তারপর ……………এদিকে আমার বাঁড়া আবার খাঁড়া। বৌ এর গুদে হাত ……আর ওর এখনও জল চপ চপ করছে…… আমি বুঝতে পারছি দাদা হেমা র নয় আমার বৌ এর লাংটো শরীর কল্পনা করে খেঁচছে আমার ও শুনতে ভালো লাগছে…… ওর গুদে দুটো আঙ্গুল দিয়ে নাড়াচ্ছি। আমি জিজ্ঞাসা করলাম তুমি দাদা বাঁড়া টা দেখলে ? কেমন ? আমার থেকে ভালো?
না তেমন কিছু না কিন্তু প্রায় সমান সমান । হেমা খুব মোজা পাবে…………। উফ সেদিন আমি ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে গুদে আঙুল দিয়ে জল খসিয়েছি……
চলো যাই আজ দাদা কি করছে দেখি……
না তুমি যাও আমি যাবো না।
আরে চলো না, দাদার বাঁড়া দেখিয়েই তোমাকে চুদবো। বলে প্রায় জোর করেই ওকে ল্যাংটো অবস্থায় দাদার জানলার কাছে দার করালাম।

back to top