হাসি হাসি রাশি রাশি Bangla Incest Choti

No Comments

ইলার ঠোটগুলো আমাকে বরাবরই পাগল করে। মাঝে মাঝে মনে হয়, বিধাতা এমন চমৎকার ঠোট বোধ হয় পৃথিবীর কাউকেই দেননি। অদ্ভূত চমৎকার ঠোট! ইলার ঠোটে চুমু দিতে পারলে আমি পৃথিবীর সমস্ত দুঃখ কষ্ট যন্ত্রণা ভুলে থাকতে পারি। আমি মুখ বাড়িয়ে ইলার ঠোটে চুমু দিতে চাইলাম। অথচ, ইলা খিল খিল হাসিতে ছুটে পালালো। বললো, যদি আমাকে ছুতে পারো। Bangla Choti
এই এক বছরে ইলার দুধগুলোও অনেক বড় হয়েছে। বরাবরের মতোই পরনে ঢোলা ছিটের নিমা, আর সাদা হাফ প্যান্ট। যখন ছুটছিলো, ঢোলা নিমাটার উপর দিয়েও অনুমান হচ্ছিলো, চমৎকার পেয়ারার মতো দুটি স্তন দুলছিলো। ইলাকে ছুটতে দেখে রাতের লম্বা একটা জার্নির ক্লান্তিও আমার দেহ থেকে দূর হয়ে গেলো। আমিও ইলাকে ছুবার জন্যে তার পেছনে পেছনে ছুটতে থাকলাম। ইলা এ ঘর থেকে ও ঘর, তারপর অন্য ঘর। বিছানার উপর থেকে আলনার পেছনে, আলনার পেছন থেকে বেড়িয়ে, টেবিলের উপর, সেখান থেকে লাফিয়ে নেমে, ছুটে আবারো বসার ঘর।

BANGLA CHOTI GOLPO | MY BANGLA CHOTI

ইলা দু সোফার উপর পা রেখে কোন দিকে পালাবে সেই বুদ্ধিই করছিলো। আমি ইলার সামনা সামনি। ইলা একবার এদিকে, আবার ওদিকে ছুটারই ভাব করছিলো। আমি সামনাসামনি ছুটে এসে ইলাকে জড়িয়ে ধরে বললাম, এবার কোথায় পালাবে?

ইলার বুক আমার বুকের সাথে মিশেছিলো। অসম্ভব নরোম। কেনো যেনো আমার দেহটা নিজের অজান্তেই উষ্ণ হয়ে উঠতে থাকলো। আমি ইলাকে নিয়ে বাম পাশের সোফাটাতেই গড়িয়ে পরলাম। তারপর, ইলার মিষ্টি ঠোটে চুমু
 দিয়ে, তার বাম গালটা টিপে ধরে বললাম, খুব দুষ্টু হয়েছো, তাই না? মনে করেছো, তোমাকে ছুতে পারবো না, না?
ইলা বললো, তার জন্যে না ভাইয়া। পরীক্ষা করে দেখলাম, এতটা জার্নি করে এসে তোমার কাছে এক প্লেট নাস্তাই বড় ছিলো, নাকি আমার একটা চুমু। নাকি দোকান থেকে নাস্তা করে এসেছো?
আমি ইলার গালে টুকা দিয়ে, তার ঠোটে আরো একটা চুমু দিয়ে বললাম, গত রাতেও কিছু খাইনি, সকালে নাস্তাও করিনি।
ইলা চোখ কপালে তুলেই বললো, বলো কি ভাইয়া? তাহলে এক্ষুনি নাস্তা রেডী করছি। পারুটিও আছে, বাটারও আছে। একটু ভেজে দেবো?
আমি ইলাকে জড়িয়ে ধরে রেখেই বললাম, না ইলা, তোমার ঠোটের এই মিষ্টি চুমু পেলে এক বেলা কেনো? মাসের পর মাস না খেলেও ক্ষুধা লাগবে না।
ইলা খুশীতে আমার ঠোটে একটা চুমু দিয়ে বললো, এটা ভাইয়া একটু বাড়িয়ে বললে। শুধু মাত্র চুমু খেয়ে একটা মানুষ এক মাস বাঁচতে পারে না।
আমি ইলার মিষ্টি ঠোট গুলো আমার ঠোটে চেপে ধরে বললাম, পারি পারি, ইলা। তোমার ঠোট কত মিষ্টি, তা বোধ হয় তুমি নিজেও জানো না।
ইলা তার দুধে সাদা মিষ্টি দাঁত গুলো বেড় করে খিল খিল করেই হাসতে থাকে। কি অপূর্ব সেই দাঁত! আর কি মধুর সেই হাসি! আমি পলকহীন চোখে তাঁকিয়ে থাকি।
ইলা রান্নাটাও খুব ভালো শিখেছে। আগের দিনের রাতের খাবার, সেদিনের সকালের নাস্তা আর দুপুরের খাবার যেনো এক সংগেই খেলাম। তারপর, লম্বা এক ঘুম।
বিকেলে উপজেলা সদরের দিকেই পা বাড়ালাম। পুরনো বন্ধুদের কাউকে খোঁজে পাওয়া যায় কিনা কে জানে? হঠাৎই একটা চিৎকার কানে এলো, সাপ! সাপ! বাঁচাও, বাঁচাও!
আমি ছুটে গেলাম সেদিকেই। দেখলাম একটা মেয়ে আত্মরক্ষার জন্যে দেয়ালটা ঠেকিয়ে দাঁড়িয়ে ভয়ে কাতর। দেয়ালটার কারনে আর পিছিয়ে বুঝি পালাতে পারছিলো না। সেই মেয়েটি! বড় স্টেশন থেকে বাসে উঠার সময় যে মেয়েটির সাথে দেখা হয়েছিলো। রিক্সায় করে এক সংগে এসেছিলাম। পুলিস সুপার এর মেয়ে না বোন, নাকি অন্য কোন আত্মীয় কে জানে? মেয়েটি ছোট্ট একটা লাঠি দিয়ে সাপটাকে মারতে চাইছিলো, অথচ ভয়ে পারছিলো না। আমি খানিক দূর থেকেই বললাম, কি হয়েছে? 
মেয়েটি ভয়ে ভয়েই বললো, দেখছেন না সাপ?


আমি বললাম, সাপ ভালো মানুষকে কামড়ায় না। বখিলারে কামড়ায়। আপনি কি বখিলা?
মেয়েটি আমাকে তুমি করেই সম্বোধন করলো, বললো, চোখের সামনে সাপ, আর তুমি মজা করছো?
আমি সাপটার দিকে তাঁকালাম। আসলে সাপ মারতে আমিও ভয় পাই। কখন ছোবল মারে কে জানে? তারপরও মেয়েটির সামনে ভয় পাবার ব্যাপারটা প্রকাশ করলাম না। বীরত্ব দেখিয়ে খাম খেয়ালী করেই দূর থেকে বললাম, এই সাপ, তুমি তোমার পথে চলে যাও। ওই মেম সাহেব তোমার কাছে কি অপরাধ করেছে?

অনেকটা কাকতালীয় ব্যাপারই ছিলো। সাপটা নিজের পথেই শুর শুর করে চলে গিয়েছিলো। মেয়েটি অনেকটা কৃতজ্ঞতা ভাব নিয়ে আমার দিকে এগিয়ে এলো। বললো, তুমি কি সাপের মন্ত্র জানো? কি নাম তোমার?

আমি বললাম, আমি কিন্তু ইউনিভার্সিটিতে পড়ি। ইউনিভার্সিটিতে পড়া কাউকে তুমি বলে ডাকা ঠিক না।

মেয়েটি একটা ঘাস ফুল ছিড়ে, আমার দিকে বাড়িয়ে ধরে বললো, বন্ধু। আমার নাম একা। পুলিশ সু
পার এর এক মাত্র মেয়ে।
আমি বললাম, একা আবার নাম হয় নাকি? আমার নাম খোকা।
একাও বললো, খোকাও আবার নাম হয় নাকি? আমার নাম একা, কারন জন্মের সময় মা মারা গিয়েছিলো। আমার আর ভাই বোন থাকার সম্ভাবনা ছিলোনা বলে, বাবা আমার নাম দিয়েছিলো একা। এখনো একা। মানে একা।
তারপর খিল খিল করেই হাসতে থাকলো। হাসি থামিয়ে বললো, আসি। সাপটা থেকে বাঁচানোর জন্যে ধন্যবাদ।

back to top