বড় ভাবি স্বপ্নাকে চোদার কাহিনি 5

1 comment
ভাবী: আস্তে দিও, না হলে ব্যথা পাবো।

আমি: একটু হেঁসে, কি বল এই বয়সেও ভয় পাও নাকি। তোমার ওটা এখন খাল হয়ে গেছে চিন্তা করো না কিছুই হবে না বলে আস্তে করে একটা চাপ দেই। ভাবী অককক করে উঠে। বাড়ার মুন্ডিটা শুধু ঢুকছে। আমার ধারনা ভুল প্রমাণিত হল। বয়স হলেই যে মেয়েদের ভোদার গর্ত বড় হয় তা কিন্তু ঠিক না। বললাম-

Banner

আমি: তোমার ভোদাতো এখনো অনেক টাইট।

ভাবী: হবে না, বললাম না তোমার ভাইয়ারটা অনেক ছোট আর ঠিকমতো চুদতে পারে না।
আমি: ওহহ, চিন্তা করো না এখন থেকে তোমার শরীরের জ্বালা আমি রোজ এসে মিটিয়ে দিয়ে যাবো বলে আরো একটা চাপ দিলাম। এবার অর্ধেকের মতো ভাবীর গুদের অদৃশ্য হয়ে গেল। ভাবী আরামে চোখ বন্ধ করে আহহহ আহহহ উহহহ উহহহ করছে। আমি এবার আবার একটু বের করে জোড়ে একটা ধাক্কা দিয়ে আমার ৭.৫ ইঞ্চি বাড়াটা পুরো ভাবীর গুদে ভরে দেই। ভাবীতো চিৎকার দিয়ে উঠলো বলল-

ভাবী: কি ঢুকিয়ে দিলে আমার গুদে, তাড়াতাড়ি বের কর আমার জান বের হয়ে যাচ্ছে।
আমি: একটু ধৈর্য ধর এখনি ঠিক হয়ে যাবে বলে আস্তে আস্তে ঠাপ দেয়া শুরু করলাম আর সেই সাথে ভাবীর ঠোঁট দুইটা চুষতে থাকলাম। সেই সাথে ঠাপের গতিও বাড়িয়ে দিলাম। ঠাপ দিচ্ছি পচ পচ পকাত পচ পচ পকাত।


ভাবীও নিচ থেকে কোমড় তুলে তলঠাপ দিচ্ছে। আমি এক নিমিষে ঠাপিয়ে চলছি আর কখনো তার দুধ চুষছি, কখনো টিপছি আর কখনো ঠোট চুষছি। এভাবেই আরো ৩০ মিনিটের মতো চলে গেল। আমি ভাবীকে জিজ্ঞেস করলাম-

আমি: দেবরের চোদা কেমন লাগছে?
ভাবী: বিশ্বাস করবে না, আমার বিয়ের পর থেকে আজকের মতো সুখ আর কোন দিন পাই নি। চোদ যত খুশি যেভাবে খুশি আমাকে চোদ, আমার গুদের জ্বালা মিটিয়ে দাও। আমার সব কিছু এখন থেকে তোমার।
আমি: চিন্তা করো না, এখন থেকে তোমার গুদের জ্বালা মেটানোর দায়িত্ব আমার।
ভাবী: আরো জোড়ে, আরো জোড়ে ঠাপাও, আমার গুদ ফাটিয়ে দাও তোমার আখাম্বা বাড়া দিয়ে।

আমি ভাবীকে বললাম এবার দুই হাত আর হাঁটু গেড়ে বস, আমি তোমাকে অন্য স্টাইলে চুদবো, দেখবে এতে আরো বেশি মজা পাবে। ভাবীও আমার কথামতো ডগি স্টাইলে পজিশন নিল। আমি ভাবীর পিছনে গিয়ে তার ভোদার ভিতরে আমার বাড়াটা ঢুকিয়ে দিয়ে চুদতে থাকি। আর তার লাউঝোলা দুধ দুইটাকে টিপতে থাকি। মাঝে মাঝে ভাবীর বড় পাছায় ঠাস ঠাস করে থাপ্পর মারি। ভাবীর পাছা লাল হয়ে গেলেও সে কিছু বলে নি। আমি ঠাপিয়ে চলছি আর ভাবীর মুখ দিয়ে শুধু আহহহহ আহহহহ দাও আরো জোড়ে উহহহহহ উহহহহহ আমার ভোদা ইসসসসস ইসসসসস ফাটিয়ে দাও উমমমমম উমমমমম বলে শীৎকার করছে। এভাবে ১৫/২০ মিনিট চোদার পর যখন বুঝতে পারলাম আমার বের হবে তখন ভাবীকে আবার চিৎ হয়ে শুতে বলি। ভাবীও আমার কথামতো চিৎ হয়ে শোয়। আমি আবার আমার বাড়াটা এক ধাক্কায় তার গুদের একদম ভিতরে ঢুকিয়ে দেই। তারপর ঠাপাতে থাকি। এরমধ্যে ভাবী ২/৩ বারের মতো তার কামরস ছেড়ে দিয়েছে। আমি কয়েকটা লম্বা ঠাপ দিয়ে বাড়াটা ভাবীর গুদের যত গভীরে সম্ভব ঢুকিয়ে ভাবীকে জড়িয়ে
back to top